Client Login

Contact Us

Close Support

Support

Gachhbaria Govt. College

Agamirdeal.com অফারের সমাহার

গাছবাড়িয়া সরকারি কলেজ দক্ষিণ চট্টগ্রামের একটি ঐতিহ্যবাহী কলেজগাছবাড়ীয়া সরকারি কলেজ দক্ষিণ চট্টগ্রামের একটি ঐতিহ্যবাহী কলেজ। চট্টগ্রাম শহর থেকে প্রায় ৩৫ কি. মি. দক্ষিণ পূর্বে চট্টগ্রাম-ক·বাজার মহাসড়কের পশ্চিম পাশে চন্দনাইশ উপজেলায় ৭.৬৪ একর জমির উপর মনোরম পরিবেশে এ কলেজের অবস্থান। ১৯৮০ সালের ১ মার্চ কলেজটি সরকারিকরণ করা হয়। কলেজ ক্যাম্পাসের বিরাট জায়গা জুড়ে রয়েছে সুসজ্জিত চারটি বৃহৎ ভবন। এগুলো হলো প্রশাসনিক ভবন, বাণিজ্য ভবন, কলা ভবন, বিজ্ঞান ভবনসহ দ্বিতল বিশিষ্ট গ্রন্থাগার ভবন। কলেজে উচ্চ মাধ্যমিক, স্নাতক শ্রেণি ও চারটি বিষয়ে অনার্স কোর্স চালু আছে। ছাত্র-ছাত্রীরা নিয়মিত কলেজের শ্রেণি কার্যক্রম ছাড়াও সহপাঠ কার্যক্রমে অংশগ্রহন করে। ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকদের সঙ্গে কলেজ কর্তৃপক্ষের এক নিবিড় সম্পর্ক বিদ্যমান। প্রতিবছর অভিভাবক সমাবেশ অনুষ্ঠানের মধ্যে দিয়ে সুন্দর এক পরিবেশ সৃষ্টি হয়। আমি ১লা জুন ২০১৭ তারিখ অত্র কলেজে যোগদান করার পর থেকে লেখাপড়ার মানোন্নয়নসহ কলেজের সামগ্রিক পরিবেশ উন্নত করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করি। অত্র প্রতিষ্ঠানের প্রতিটি ছাত্র-ছাত্রী একজন আদর্শ, চরিত্রবান, কর্মঠ ও আত্ননির্ভরশীল প্রকৃত মানুষ হিসেবে গড়ে উঠুক সেই সপ্নই দেখি। আমি ছাত্র-ছাত্রীদের অভিভাবকদের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই আপনারা আপনাদের ছেলেমেয়েদের প্রতি মনোযোগ দিন। তাদের সব ভালকাজে সহযোগিতা করুন।

  • Gachhbaria Govt. College
  • Up to 90% discount on online sales
  • Gachhbaria Govt. College
  • Retina Desgin
  • Great Theme
agamirdeal.com

Gachhbaria Govt. College

গাছবাড়িয়া সরকারি কলেজ দক্ষিণ চট্টগ্রামের একটি ঐতিহ্যবাহী কলেজগাছবাড়ীয়া সরকারি কলেজ দক্ষিণ চট্টগ্রামের একটি ঐতিহ্যবাহী কলেজ। চট্টগ্রাম শহর থেকে প্রায় ৩৫ কি. মি. দক্ষিণ পূর্বে চট্টগ্রাম-ক·বাজার মহাসড়কের পশ্চিম পাশে চন্দনাইশ উপজেলায় ৭.৬৪ একর জমির উপর মনোরম পরিবেশে এ কলেজের অবস্থান। ১৯৮০ সালের ১ মার্চ কলেজটি সরকারিকরণ করা হয়। কলেজ ক্যাম্পাসের বিরাট জায়গা জুড়ে রয়েছে সুসজ্জিত চারটি বৃহৎ ভবন। এগুলো হলো প্রশাসনিক ভবন, বাণিজ্য ভবন, কলা ভবন, বিজ্ঞান ভবনসহ দ্বিতল বিশিষ্ট গ্রন্থাগার ভবন।

The Solution

কলেজে উচ্চ মাধ্যমিক, স্নাতক শ্রেণি ও চারটি বিষয়ে অনার্স কোর্স চালু আছে। ছাত্র-ছাত্রীরা নিয়মিত কলেজের শ্রেণি কার্যক্রম ছাড়াও সহপাঠ কার্যক্রমে অংশগ্রহন করে। ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকদের সঙ্গে কলেজ কর্তৃপক্ষের এক নিবিড় সম্পর্ক বিদ্যমান। প্রতিবছর অভিভাবক সমাবেশ অনুষ্ঠানের মধ্যে দিয়ে সুন্দর এক পরিবেশ সৃষ্টি হয়। আমি ১লা জুন ২০১৭ তারিখ অত্র কলেজে যোগদান করার পর থেকে লেখাপড়ার মানোন্নয়নসহ কলেজের সামগ্রিক পরিবেশ উন্নত করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করি। অত্র প্রতিষ্ঠানের প্রতিটি ছাত্র-ছাত্রী একজন আদর্শ, চরিত্রবান, কর্মঠ ও আত্ননির্ভরশীল প্রকৃত মানুষ হিসেবে গড়ে উঠুক সেই সপ্নই দেখি। আমি ছাত্র-ছাত্রীদের অভিভাবকদের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই আপনারা আপনাদের ছেলেমেয়েদের প্রতি মনোযোগ দিন। তাদের সব ভালকাজে সহযোগিতা করুন।

Recent Work

THEME OPTIONS

Choose a combination of predefined colors And layouts here.

SKINS VERSION SKINS COLOR LAYOUT STYLE
BACKGROUND PATTERNS